1. rajoirnews@gmail.com : ABDUL AZIZ : ABDUL AZIZ
  2. gopalganjbarta@gmail.com : ashik Rahman : ashik Rahman
  3. news.coxsbazarvoice@gmail.com : ABDUL AZIZ : ABDUL AZIZ
  4. jmitsolutionbd@gmail.com : jmmasud :
১২নং ওয়ার্ডে ৫০০ পরিবার উপহার পেলো পবিত্র রমজানের ইফতার সামগ্রী - Coxsbazar Voice
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১১:৪৩ অপরাহ্ন
দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও আটক করে গণমাধ্যমের কণ্ঠরোধ করা যাবে না ল্যাব- এর কক্সবাজার জেলা কমিটি ঘোষণা সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তি দাবিতে কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের বিবৃতি পেকুয়ায় মাদক ব্যবসায়ীর হামলায় চাচা ও ভাতিজা আহত সাংবাদিক রোজিনা গ্রেপ্তার: মহেশখালী প্রেসক্লাবের মানববন্ধন ও প্রতিবাদ সভা গত ২৪ ঘন্টায় করোনা শনাক্তের সংখ্যা ফের বাড়ছে সাংবাদিক রোজিনার জামিনের আশা স্বরাষ্ট্রমন্ত্রীর উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে বিদেশি পরামর্শক নিয়োগ নয়- প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে পৌর আ’লীগের আলোচনা সভা আনুশকার প্রেমে রণবীর

১২নং ওয়ার্ডে ৫০০ পরিবার উপহার পেলো পবিত্র রমজানের ইফতার সামগ্রী

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১, ৮.৫৫ পিএম
  • ১১৪ জন সংবাদটি পড়েছেন।

প্রেস বিজ্ঞপ্তি:

করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় বন্ধ রয়েছে ব্যবসায় প্রতিষ্ঠানসহ সব পর্যটন স্পট। কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন করছে নিম্ন ও মধ্য আয়ের মানুষ। তারমধ্যে নতুন করে ১৪—২১ এপ্রিল কঠোর লকডাউন ঘোষণা করেছে সরকার। এতে অসহায় ও হতদরিদ্র পরিবারগুলোর কষ্টের মাত্রা বাড়ে দ্বিগুণ। এ অবস্থায় সেসব পরিবারের পাশে দাঁড়ালেন কক্সবাজার পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক তরুণ সমাজসেবক জননেতা শাহেদ আলী শাহেদ। তিনি কক্সবাজার পৌরসভার ১২নং ওয়ার্ডে দলীয় নেতাকর্মীসহ হতদরিদ্র ও কর্মহীন ৫০০ পরিবারের মাঝে উপহার সরূপ তুলে দিলেন পবিত্র রমজানের ইফতার সামগ্রী। মঙ্গলবার (১৩ এপ্রিল) বৃহত্তর লাইট হাউজ পাড়া, পূর্ব লাইট হাউজ ফাতের ঘোনা, সৈকত পাড়া, আর্দশগ্রাম, লাইট হাউজ উত্তর পাড়াসহ বিভিন্ন এলাকায় বিরামহীনভাবে এই ইফতার সামগ্রীর উপহার হতদরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে তুলে দেন।
১২নং ওয়ার্ড আওয়ামী লীগের এক কমীর্ জানান, সুখে—দুঃখে সবসময় মানুষের পাশে থাকেন জননেতা শাহেদ। তিনি দলের নেতাকর্মীদের পাশাপাশি সবার জন্য নিবেদিত প্রাণ। এই দুঃসময়েও তিনি কাউকে ভুলেননি। তার এই অবদান সত্যি প্রশংসনীয়
উপহার পেয়ে সৈকতপাড়ার বাসিন্দা নাসির উদ্দিন জানান, পর্যটন ঘিরে তার আয়—রোজগার। কিন্তু করোনা সংক্রমণ উর্ধ্বমূখীর কারণে বন্ধ রয়েছে পর্যটন স্পট। এতে আর কক্সবাজার আসছেন না কোন পর্যটক। যার কারণে কর্মহীন হয়ে হতাশা নিয়ে পরিবার নিয়ে দিন কাটছে। তারমধ্যে শাহেদ ভাইয়ের উপহার পেয়ে অন্ধকারে যেন আলো জ¦লে উঠে।
আদর্শ গ্রামের বাসিন্দা মনজুর আলম জানান, সরকারের কঠোর লকডাউন ঘোষণায় ঘরে বসে দিন কাটাতে হচ্ছে। আয় না থাকায় অনিশ্চিত ছিল রমজানে জীবিকা নির্বাহ নিয়ে। কিন্তু এই ইফতার সামগ্রী পেয়ে হাসি ফুটেছে পরিবারের সবার মাঝে। এই উদ্যোগ যেন অব্যাহত থাকে। এমনই প্রত্যাশা সবার মাঝে।
কক্সবাজার পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক তরুণ সমাজসেবক জননেতা শাহেদ আলী শাহেদ বলেন, করোনা সংক্রমণ প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে। স্বাস্থ্যবিধি বাস্তবায়নে সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছেন। সরকারের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি বাস্তবায়নে কাজ করছে পৌর আওয়ামী লীগ। পাশাপাশি হতদরিদ্র, অসহায় ও কর্মহীন মানুষের মাঝে সামান্য উপহার তুলে দিতে পেরে নিজেকে গর্বিত মনে করছি। করোনা মহামারীর এই সংকটে বিত্তবানেরা অসহায় মানুষের পাশে দাঁড়ালে অনেকটা লাঘব হবে দুঃখ—কষ্ট। তাদের মুখে হাসি ফুটলে মিলবে সুখ আর প্রশান্তি। সুসময় ও দুঃসময়ে কক্সবাজার পৌরসভার ১২নং ওয়ার্ডের মানুষের পাশে আমি নির্ভিক সৈনিকের ন্যায় আছি এবং ভবিষ্যতেও থাকবো। কারণ এসব মানুষের ভালবাসায় আমার বেঁচে থাকার আসল পুঁজি।
ইফতার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন কক্সবাজার পৌর আওয়ামী লীগের সহ সভাপতি সেলিম নেওয়াজ, ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা নারী উদ্যোক্তা মনোয়ারা পারভীন, ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক খোরশেদ আলম, জেলা ছাত্রলীগ সাবেক সহ সম্পাদক মনসুর উদ্দিন, কক্সবাজার পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাফিস ইকবাল, যুবলীগ নেতা সোহেল আরমান, আওয়ামী লীগ নেতা কামাল মিস্তি, ১২ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাহেদ বাবু, ওসমান গনি হাসান, সুমন উদ্দিন, সাবেক দপ্তর সম্পাদক নাজমুল হোসেন টুটুল, ফাতের ঘোনা ছাত্র ও ক্রীড়া এসোসিয়েশনের সভাপতি, মোঃ ইয়াছিন, সাধারণ সম্পাদক, শহিদুল ইসলাম শাকিল, সাবেক অর্থ সম্পাদক ফারুক, রাজন ছাত্রলীগ নেতা, ইব্রাহিম, রনি, পুতু প্রমূখ।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020
Design & Developed by : JM IT SOLUTION