1. rajoirnews@gmail.com : ABDUL AZIZ : ABDUL AZIZ
  2. gopalganjbarta@gmail.com : ashik Rahman : ashik Rahman
  3. news.coxsbazarvoice@gmail.com : ABDUL AZIZ : ABDUL AZIZ
  4. jmitsolutionbd@gmail.com : jmmasud :
বার্সাকে হারিয়ে ফাইনালে রিয়াল - Coxsbazar Voice
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ০২:২৬ অপরাহ্ন
দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

বার্সাকে হারিয়ে ফাইনালে রিয়াল

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২, ৯.৪৫ এএম
  • ১১ জন সংবাদটি পড়েছেন।

খেলাধুলা ডেস্ক:

বছরের প্রথম এল ক্লাসিকোতে বার্সেলোনাকে রোমাঞ্চকরভাবে হারাল রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ সুপার কাপের সেমিফাইনালে অতিরিক্ত সময়ে বার্সাকে ৩-২ গোলে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে রিয়াল।

সৌদি আরবের রাজধানী রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে বুধবার দিবাগত রাতে ম্যাচটি অনুষ্ঠিত হয়। অবশ্য ম্যাচে রিয়ালের বিপক্ষে দুই-দুইবার পিছিয়ে পড়েও সমতা ফেরায় কাতালানরা। তাতে ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। সেখানে শুরুতেই রিয়াল গোল করে ফাইনালে ওঠে।

শেষ চারের ম্যাচের ২৫ মিনিটে ব্রাজিলিয়ান তারকা ভিনিসিউস জুনিয়রের গোলে এগিয়ে যায় রিয়াল। এ সময় মাঝ মাঠে বল পেয়ে যান করিম বেনজেমা। তিনি বাড়িয়ে দেন ভিনিসিউসকে। বল নিয়ে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ঢুকে পড়েন বক্সে। তার সামনে ছিলেন বার্সার গোলরক্ষক মার্ক আন্দ্রে টার স্টেগান। রক্ষণভাগের এক খেলোয়াড় তাকে থামানোর চেষ্টা করলেও শট নেওয়া থেকে বিরত রাখতে পারেননি। বল স্টেগানকে পরাস্ত করে জালে জড়ায়।

অবশ্য ৪১ মিনিটে সমতায় ফেরে বার্সেলোনা। এ সময় বামদিক থেকে সতীর্থের পাশে ডি বক্সের মধ্যে বল পেয়ে খুব কাছ থেকে জালে জড়ান লুক ডি ইয়ং।

বিরতির পর ৭২ মিনিটে করিম বেনজেমা গোল করে এগিয়ে নেন লস ব্লাঙ্কোসদের। এ সময় ডানদিক থেকে কারবাহালের নেওয়া শট কোনওরকমে স্টেগান ডান পা দিয়ে ঠেকিয়ে দেন। তার পা ছুঁয়ে আসা বল গোলমুখে পেয়ে যান বেনজেমা। ডান পায়ের শটে জালে পাঠান।

৮৩ মিনিটে বার্সার তরুণ তুর্কি আনসু ফাতি গোল পেলে আবার ফেরে সমতা। এ সময় বামদিক থেকে জর্ডি আলবার ক্রসে বক্সের মধ্যে লাফিয়ে উঠে মাথা লাগিয়ে জালে পাঠান স্প্যানিশ এই তারকা। ম্যাচে গড়ায় ২-২ সমতায়। নির্ধারিত ৯০ মিনিটের খেলা এখানেই শেষ হয়।

এরপর ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। সেখানে ৯৮ মিনিটে ফেদেরিকো ভালভার্দের গোলে এগিয়ে যায় রিয়াল। এ সময় বক্সের ভেতরে ডানদিক থেকে ভিনিসিউসকে লক্ষ্য করে বল বাড়িয়ে দেন রদ্রিগো, ভিনিসিউস শট না নিয়ে পায়ে ফাঁক গলিয়ে ছেড়ে দেন ভালভার্দেকে উদ্দেশ্য করে। আনমার্ক ভালভার্দে কাছ থেকে ডান পায়ের শটে বল জালে জড়ান। শেষ পর্যন্ত তার গোলটি ম্যাচের ভাগ্য বদলে দেয়। রিয়ালকে পাইয়ে দেয় স্প্যানিশ সুপার কোপার ফাইনালের টিকিট।

আগামী রোববার জেদ্দার কিং আব্দুল্লাহ স্পোর্টস সিটি স্টেডিয়ামে ফাইনালে অ্যাটলেটিকো মাদ্রিদ অথবা অ্যাথলেটিক বিলবাও’র মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2020
Design & Developed by : JM IT SOLUTION