1. rajoirnews@gmail.com : ABDUL AZIZ : ABDUL AZIZ
  2. gopalganjbarta@gmail.com : ashik Rahman : ashik Rahman
  3. news.coxsbazarvoice@gmail.com : ABDUL AZIZ : ABDUL AZIZ
  4. jmitsolutionbd@gmail.com : jmmasud :
পেকুয়ায় দ্বিতীয় পর্যায়ে আরো ৯ ঘর পাচ্ছে ভূমিহীন ও গৃহহীন পরিবার - Coxsbazar Voice
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৪:৪৮ পূর্বাহ্ন
দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :

পেকুয়ায় দ্বিতীয় পর্যায়ে আরো ৯ ঘর পাচ্ছে ভূমিহীন ও গৃহহীন পরিবার

  • প্রকাশিত : শনিবার, ১৯ জুন, ২০২১, ৪.২৬ পিএম
  • ৪৬ জন সংবাদটি পড়েছেন।

পেকুয়া প্রতিনিধি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে পেকুয়া উপজেলায় ১ম পর্যায়ের দ্বিতীয় ধাপে ৯ ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে রবিবার জমি ও গৃহ প্রদান করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার সকাল ১১টায় এ উপলক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোতাছেম বিল্যাহ তার কার্যালয়ে পেকুয়ার কর্মরত সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করেছে।

প্রেস ব্রিফিংয়ে তিনি বলেন, ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য বরাদ্ধকৃত ১ম পর্যায়ের ৩৬টি বরাদ্ধ দেয়ার পর দ্বিতীয় ধাপের প্রস্তুতকৃত ৯টি ঘর উপকারভোগীদের মাঝে প্রদান করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সারাদেশের মত মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী পেকুয়ায় একজনও ভূমি ও গৃহহীন থাকবেনা। এ উপলক্ষকে সামনে রেখে সরকারের চাহিদা অনুযায়ী পরবর্তী ভূমি ও ঘর নির্মাণের জন্য চাহিদা প্রেরণ করা হয়েছে। বরাদ্ধ পাওয়া মাত্র অসহায়দের তালিকা তৈরি করা হবে।

এসময় পেকুয়ার কর্মরত সাংবাদিকেরা সরকারি এ প্রকল্প বাস্তবায়নে উপজেলা প্রশাসনকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

রবিবার উপজেলা প্রশাসনের আয়োজনে জমি ও গৃহ প্রদান অনুষ্ঠানটি উপজেলা নির্বাহী অফিসার মোতাছেম বিল্যাহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত হবে।

অনুষ্টানে অতিথি হিসাবে স্থানীয় জনপ্রতিনিধি, প্রশাসনের কর্মকর্তা, রাজনৈতিক নেতা, সাংবাদিক ছাড়াও প্রধানমন্ত্রীর জমি ও গৃহ প্রদানের জন্য তালিকাভুক্ত গরীব অসহায় পরিবারের সদস্যরা উপস্থিত থাকবেন।

ভয়েস/ জেইউ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020
Design & Developed by : JM IT SOLUTION