1. rajoirnews@gmail.com : ABDUL AZIZ : ABDUL AZIZ
  2. gopalganjbarta@gmail.com : ashik Rahman : ashik Rahman
  3. news.coxsbazarvoice@gmail.com : ABDUL AZIZ : ABDUL AZIZ
  4. jmitsolutionbd@gmail.com : jmmasud :
টেকনাফে ইয়াবা ও মোটর সাইকেল সহ গোদারবিলের শাহজাহান আটক   - Coxsbazar Voice
শনিবার, ১৯ জুন ২০২১, ০৬:৪৯ অপরাহ্ন
দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

টেকনাফে ইয়াবা ও মোটর সাইকেল সহ গোদারবিলের শাহজাহান আটক  

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০, ৭.১৭ পিএম
  • ৬৬৫ জন সংবাদটি পড়েছেন।
ভয়েস প্রতিবেদক, টেকনাফ:
টেকনাফে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব১৫) এর সদস্যরা অভিযান চালিয়ে ৬ হাজার ইয়াবাসহ এক মাদক কারবারী আটক করা হয়েছে।সোমবার বিকালে উপজেলার সদর ইউনিয়নের উত্তর বড়ইতলী গ্রামের বায়তুল রহমান জামে মসজিদের সামনে থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়।
আটক মাদক ব্যবসায়ী হলেন,সদর ইউনিয়নের গোদারবিল এলাকার আব্দুল হোসেনের ছেলে মোঃ শাহজাহান(৩৪)।
মঙ্গলবার এসব তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব-১৫ ক্যাম্পের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।
তিনি বলেন,গোপন সংবাদের ভিত্তিতে সদর ইউনিয়নের উত্তর বড়ইতলী গ্রামের বায়তুল রহমান জামে মসজিদের সামনে সড়কের উপর মাদক ব্যবসায়ীরা ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্য অবস্থান করছে।এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি টিম ওই এলাকায় অভিযানে যায়।র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় এক ব্যক্তিকে আটক করতে সক্ষম হয়।পরে আটক মাদক ব্যবসায়ীর দেহ তল্লাশি করে ৬ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। উদ্ধার
ইয়াবার আনুমানিক মূল্য ৩০ লাখ টাকা। ওই সময় মাদক পাচারে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।
তিনি আরো বলেন,জিজ্ঞাসাবাদে আটক মাদক ব্যবসায়ী স্বীকার করে যে দীর্ঘদিন ধরে টেকনাফ সীমান্ত এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে।উদ্ধারকৃত মোটরসাইকেল ও ইয়াবাসহ আটকের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে টেকনাফ মডেল থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে।
এদিকে স্থানীয় সূত্রে জানা যায়,র‌্যাব-১৫ এর হাতে আটক মোঃ শাহজাহান(৩৪) দীর্ঘদিন ধরে টেকনাফ থানার সামনে সুপারী ব্যবসা করে আসছিল।বৈধ ব্যবসার আড়ালে অধৈধ ইয়াবা ব্যবসা করে হঠাৎ রাতারাতি কোটি কোটি টাকার মালিক বনে যায়।শাহজাহানের প্রতি রবিবার ও বৃহস্পতিবার বিভাগীয় বিভিন্ন শহরে সুপারী ভর্তি ট্রাক ছেড়ে যায়। সে দীর্ঘ সময় ধরে সুপারী ব্যবসার আড়ালে অবৈধ ইয়াবা ব্যবসা করে আসছে। রিমান্ডে এনে তার সাথে কারা কারা জড়িত তা খতিয়ে দেখা দরকার বলে সচেতন মহলের দাবী।
ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020
Design & Developed by : JM IT SOLUTION