1. rajoirnews@gmail.com : ABDUL AZIZ : ABDUL AZIZ
  2. gopalganjbarta@gmail.com : ashik Rahman : ashik Rahman
  3. news.coxsbazarvoice@gmail.com : ABDUL AZIZ : ABDUL AZIZ
  4. jmitsolutionbd@gmail.com : jmmasud :
চট্টগ্রামে ২৪ ঘন্টায় করোনায় আরও ২জনের মৃত্যু - Coxsbazar Voice
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৫ পূর্বাহ্ন
দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

চট্টগ্রামে ২৪ ঘন্টায় করোনায় আরও ২জনের মৃত্যু

  • প্রকাশিত : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১, ১০.৩৫ এএম
  • ১৩ জন সংবাদটি পড়েছেন।
করোনা,ফাইল ছবি

ভয়েস নিউজ ডেস্ক:

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রামে আরও দুই জন মারা গেছেন। শুক্রবার (১০ সেপ্টেম্বর) জানানো হয়, গত ২৪ ঘণ্টায় নগরীর বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান। একই সময়ে চট্টগ্রামে নতুন করে ১০৬ জনের করোনা শনাক্ত হয়। সিভিল সার্জন কার্যালয়ের প্রতিবেদন থেকে এসব তথ্য জানা যায়।

এ নিয়ে চট্টগ্রামে এখন পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন এক হাজার ২৬৪ জন। এর মধ্যে ৭০১ জন চট্টগ্রাম নগরীর, বাকি ৫৬৩ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা। অন্যদিকে এই পর্যন্ত চট্টগ্রামে করোনা রোগী শনাক্ত হয়েছেন এক লাখ ৬৬৬ জন। এর মধ্যে ৭৩ হাজার ১২ জন চট্টগ্রাম নগরীর। বাকি ২৭ হাজার ৬৫৬ জন চট্টগ্রামের বিভিন্ন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন কার্যালয়ের প্রতিবেদন থেকে জানা যায়, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের ১২টি ল্যাবে এক হাজার ৫৪২টি নমুনা পরীক্ষায় ১০৬ জনের করোনা শনাক্ত হয়। এর মধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৫৫টি, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৫৭১টি, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ১৩৯টি, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১৪৬টি এবং আরটিআরএল ল্যাবে সাতটি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে চবি ল্যাবে তিন জন, বিআইটিআইডি ল্যাবে ৩৭ জন, চমেক ল্যাবে ১৫ জন, সিভাসু ল্যাবে ২৪ জন এবং আরটিআরএল ল্যাবে দুই জনের করোনা শনাক্ত হয়।

অন্যদিকে বেসরকারি ইমপেরিয়াল হাসপাতালে ১০১টি নমুনা পরীক্ষায় পাঁচ জন, শেভরন ডায়াগনোস্টিক সেন্টারে ৩৯১টি নমুনা পরীক্ষায় দুই জন, মা ও শিশু হাসপাতালে ৩৮টি নমুনা পরীক্ষায় তিন জন, মেডিক্যাল সেন্টার হাসপাতালে ৯টি নমুনা পরীক্ষায় কারো শরীরে করোনার অস্তিত্ব পাওয়া যায়নি। ইপিক হেলথ কেয়ারে ৭৩টি নমুনা পরীক্ষায় ১৪ জন এবং ল্যাবএইডে একটি নমুনা পরীক্ষায় একজেনের করোনা শনাক্ত হয়। এছাড়া কক্সবাজার মেডিক্যাল কলেজ হাসপাতালে চট্টগ্রামের ১১টি নমুনা পরীক্ষা করে কারো শরীরে করোনার অস্তিত্ব মেলেনি।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020
Design & Developed by : JM IT SOLUTION