1. rajoirnews@gmail.com : ABDUL AZIZ : ABDUL AZIZ
  2. gopalganjbarta@gmail.com : ashik Rahman : ashik Rahman
  3. news.coxsbazarvoice@gmail.com : ABDUL AZIZ : ABDUL AZIZ
  4. jmitsolutionbd@gmail.com : jmmasud :
করোনা সচেতনতা বাড়াতে মাঠে জেলা পুলিশ - Coxsbazar Voice
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৫:২১ পূর্বাহ্ন
দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

করোনা সচেতনতা বাড়াতে মাঠে জেলা পুলিশ

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১, ৯.৫৮ পিএম
  • ৬০ জন সংবাদটি পড়েছেন।

বিশেষ প্রতিবেদক:
করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে পর্যটক ও স্থানীয়দের মধ্যে সচেতনতা বাড়াতে কাজ শুরু করেছে কক্সবাজার জেলা পুলিশ। বৃহস্পতিবার (১ এপ্রিল) জেলা পুলিশ সুপার মো. হাসানুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি দল কক্সবাজার শহরের কলাতলী মোড়, হোটেল—মোটেল জোন, সুগন্ধা ও সৈকতের লাবণী পয়েন্টেসহ শহরের বিভিন্ন স্থানে স্বাস্থ্যবিধি মেনে চলা ও মাস্ক পরতে উদ্বুদ্ধ করা হয়। এসময় পুলিশ কর্মকর্তারা সরকারের ১৮ দফা নির্দেশনা বাস্তবায়নে প্রচারপত্র বিলি করেন।

এ সচেতনতামূলক প্রচারণায় কক্সবাজারের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আমিন আল পারভেজ, অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন। পরে জেলা পুলিশ লাইনের সম্মেলন কক্ষে করোনা সংক্রমণ রোধে জেলার পরিবহন মালিক ও শ্রমিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় অংশ নেন জেলা পুলিশ।

কক্সবাজারের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান জানান, করোনা সংক্রমণ রোধে পরিবহণ মালিক ও শ্রমিকদের সরকারের নির্দেশনা মেনে চলার আহ্বান জানানো হয়েছে।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020
Design & Developed by : JM IT SOLUTION