1. rajoirnews@gmail.com : ABDUL AZIZ : ABDUL AZIZ
  2. gopalganjbarta@gmail.com : ashik Rahman : ashik Rahman
  3. news.coxsbazarvoice@gmail.com : ABDUL AZIZ : ABDUL AZIZ
  4. jmitsolutionbd@gmail.com : jmmasud :
কন্ঠশিল্পী বেবি নাজনীন করোনায় আক্রান্ত - Coxsbazar Voice
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১১:১৫ অপরাহ্ন
দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও আটক করে গণমাধ্যমের কণ্ঠরোধ করা যাবে না ল্যাব- এর কক্সবাজার জেলা কমিটি ঘোষণা সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তি দাবিতে কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের বিবৃতি পেকুয়ায় মাদক ব্যবসায়ীর হামলায় চাচা ও ভাতিজা আহত সাংবাদিক রোজিনা গ্রেপ্তার: মহেশখালী প্রেসক্লাবের মানববন্ধন ও প্রতিবাদ সভা গত ২৪ ঘন্টায় করোনা শনাক্তের সংখ্যা ফের বাড়ছে সাংবাদিক রোজিনার জামিনের আশা স্বরাষ্ট্রমন্ত্রীর উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে বিদেশি পরামর্শক নিয়োগ নয়- প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে পৌর আ’লীগের আলোচনা সভা আনুশকার প্রেমে রণবীর

কন্ঠশিল্পী বেবি নাজনীন করোনায় আক্রান্ত

  • প্রকাশিত : শনিবার, ২১ নভেম্বর, ২০২০, ১০.২০ এএম
  • ৬৩ জন সংবাদটি পড়েছেন।
বেবি নাজনীন ফাইল ছবি

বিনোদন ডেস্ক:

করোনায় আক্রান্ত হয়েছেন কণ্ঠশিল্পী বেবি নাজনীন। তিনি যুক্তরাষ্ট্রের নিউ জার্সির প্যাটারসনে একটি হাসপাতালে ভর্তি আছেন।যুক্তরাষ্ট্র ইন্টার স্টেট বিএনপির সভাপতি কাজী শাখাওয়াত হোসেন আজম রাইজিংবিডিকে এ তথ‌্য নিশ্চিত করেছেন।কাজী শাখাওয়াত হোসেন জানান, গত ১৮ নভেম্বর ১০৫ ডিগ্রি জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হন বেবি নাজনীন। হাসপাতালে তার সঙ্গে ছেলে মহারাজা ও বোন রিনি সাবরিন রয়েছেন।

বেবি নাজনীন দীর্ঘদিন ধরে যুক্তরাষ্ট্রে বসবাস করলেও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন।পারিবারিক সূত্রে জানা গেছে, বেবি নাজনীনের কিডনির কিছু জটিলতা রয়েছে। বুধবার হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020
Design & Developed by : JM IT SOLUTION