1. rajoirnews@gmail.com : ABDUL AZIZ : ABDUL AZIZ
  2. gopalganjbarta@gmail.com : ashik Rahman : ashik Rahman
  3. news.coxsbazarvoice@gmail.com : ABDUL AZIZ : ABDUL AZIZ
  4. jmitsolutionbd@gmail.com : jmmasud :
কক্সবাজার শহরে বাকপ্রতিবন্ধী শিশু নিখোঁজ - Coxsbazar Voice
মঙ্গলবার, ১৮ মে ২০২১, ১১:৪৭ অপরাহ্ন
দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও আটক করে গণমাধ্যমের কণ্ঠরোধ করা যাবে না ল্যাব- এর কক্সবাজার জেলা কমিটি ঘোষণা সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তি দাবিতে কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের বিবৃতি পেকুয়ায় মাদক ব্যবসায়ীর হামলায় চাচা ও ভাতিজা আহত সাংবাদিক রোজিনা গ্রেপ্তার: মহেশখালী প্রেসক্লাবের মানববন্ধন ও প্রতিবাদ সভা গত ২৪ ঘন্টায় করোনা শনাক্তের সংখ্যা ফের বাড়ছে সাংবাদিক রোজিনার জামিনের আশা স্বরাষ্ট্রমন্ত্রীর উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে বিদেশি পরামর্শক নিয়োগ নয়- প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে পৌর আ’লীগের আলোচনা সভা আনুশকার প্রেমে রণবীর

কক্সবাজার শহরে বাকপ্রতিবন্ধী শিশু নিখোঁজ

  • প্রকাশিত : সোমবার, ৩ মে, ২০২১, ৯.২০ পিএম
  • ১৩৭ জন সংবাদটি পড়েছেন।

প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজার শহরের গাড়ীরমাঠ এলাকা থেকে ইমদাদুল হক রায়হান (১৫) নামে এক বাঁক প্রতিবন্ধী শিশু নিখোঁজ হয়েছে। গত ২ মে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গাড়ীরমাঠ ৪ নং গলির বাড়ী থেকে বের হয়ে শিশুটি আর বাড়ী ফিরেনি। নিখোঁজ ইমদাদুল হক রায়হান (১৫) কক্সবাজার শহরের গাড়ীরমাঠ ৪ নং গলির মো: রুহুল আমিন ও জান্নাতুল ফেরদৌসের একমাত্র সন্তান। তার গায়ের রং ফর্সা। উচ্চতা আনুমানিক ৫ ফুট। বাড়ী থেকে বাহির হওয়ার সময় সাদা সেন্টু গেঞ্জি ও কালো প্যান্ট পরনে ছিল। বাক প্রতিবন্ধী হওয়ায় শিশুটি কথা বলতে পারেনা। সম্ভাব্য স্থানে খোঁজেও শিশুটির কোন সন্ধ্যান না পাওয়ায় সদর মডেল থানায় সাধারণ ডায়েরি দায়ের করা হয়েছে। পিতা-মাতা ছেলের খোঁজে পাগলপ্রায়।

শিশুটির কেউ সন্ধ্যান পেলে যোগাযোগ করার অনুরুধ জানিয়েছে পিতা মো: রুহুল আমিন। যোগাযোগ- ০১৭৩০- ৬৮৯২৫৯।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020
Design & Developed by : JM IT SOLUTION