1. rajoirnews@gmail.com : ABDUL AZIZ : ABDUL AZIZ
  2. gopalganjbarta@gmail.com : ashik Rahman : ashik Rahman
  3. news.coxsbazarvoice@gmail.com : ABDUL AZIZ : ABDUL AZIZ
  4. jmitsolutionbd@gmail.com : jmmasud :
স্বাস্থ্যবিধি না মানা আর অস্বাস্থ্যকর পরিবেশে রান্নার দায়ে পউষীকে জরিমানা - Coxsbazar Voice
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৩:৪৫ পূর্বাহ্ন
দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
সেই ক্যাসিনো রিজার্ভ চুরির বাংলাদেশ ব্যাংকের মামলার নোটিশ পেয়েছে স্বীকার বিচার বিভাগীয় তদন্তের দাবি আহমদ শফীর মৃত্যুর শ্রীচৈতন্য গীতা শিক্ষা নিকেতনের প্রথম বর্ষপূতি উদযাপিত ছনখোলার ঘাটে ব্রীজ নির্মাণের দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান কাল নামাজ মানুষকে চরিত্রবান ও বিনয়ী করে-এডিসি মো. আমিন আল পারভেজ চকরিয়ায় বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন এবার পেঁয়াজের পর গরম, চাল-তেলের বাজার আগামীকাল পাবনা-৪ আসনের উপনির্বাচন স্মরণসভায় বক্তারা: মোনায়েম খাঁন ছিলেন সৎ সাংবাদিকতার উজ্জল দৃষ্টান্ত চট্টগ্রামে করোনা সনাক্ত আরও ৫৩ জন

স্বাস্থ্যবিধি না মানা আর অস্বাস্থ্যকর পরিবেশে রান্নার দায়ে পউষীকে জরিমানা

  • প্রকাশিত : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০, ৬.৩৯ পিএম
  • ৬০ জন সংবাদটি পড়েছেন।

এম.এ সাত্তার:

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কক্সবাজার শহরের ঝাউতলায় পউষী রেষ্টুরেন্টে অভিযান চালিয়ে ২০ হাজার টাকা জরিমানা করেছে।

শনিবার (৫ সেপ্টেম্বর) সকালে এ অভিযান পরিচালনা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কক্সবাজার’র সহকারী পরিচালক মোঃ ইমরান হোসাইন।
সূত্র জানান, ঝাউতলা এলাকার পউষী রেস্টুরেন্ট, রান্নাঘর রেস্টুরেন্ট, লাবনী পয়েন্ট এলাকার নওয়াব রেস্টুরেন্ট ও কল্লোল রেস্টুরেন্ট সহ বিভিন্ন রেস্টুরেন্টে জনস্বার্থে তদারকি করা হয়।

তিনি বলেন, অভিযানের সময় পউষী রেষ্টুরেন্টের রান্নাঘরে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাবার প্রস্তুত ও খাদ্যে নিষিদ্ধ টেস্টিং সল্ট এর ব্যাবহাররের প্রমাণ পাওয়া যায়। তাছাড়া করোনাকালীন জরুরী স্বাস্থ্যবিধি অনুসরণ না করার কারণে পউষী রেস্টুরেন্টকে ২০হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে সার্বিক নিরাপত্তা প্রদান করেন এপিবিএন-১৪ এর একদল সদস্য।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ ইমরান হোসাইন কক্সবাজার ভয়েসকে জানান, জনস্বার্থে এরকম অভিযান চলমান থাকবে।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020
Design & Developed by : JM IT SOLUTION