1. rajoirnews@gmail.com : ABDUL AZIZ : ABDUL AZIZ
  2. gopalganjbarta@gmail.com : ashik Rahman : ashik Rahman
  3. news.coxsbazarvoice@gmail.com : ABDUL AZIZ : ABDUL AZIZ
  4. jmitsolutionbd@gmail.com : jmmasud :
বাঁকখালী নদীতে স্পীড বোট ডুবির ঘটনায় আহতদের দেখতে হাসপাতালে- ইউএনও - Coxsbazar Voice
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১১:১৩ অপরাহ্ন
দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

বাঁকখালী নদীতে স্পীড বোট ডুবির ঘটনায় আহতদের দেখতে হাসপাতালে- ইউএনও

  • প্রকাশিত : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০, ১০.১৬ পিএম
  • ৩০১ জন সংবাদটি পড়েছেন।
কক্সবাজার-মহেশখালী নেৌরুটে দুর্ঘটনায় কবলিত আহতদের দেখতে মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার।

আবুল বশর পারভেজ, মহেশখালী:

কক্সবাজার হতে মহেশখালী পারাপারের সময় বাঁকখালী নদীতে স্প্রীট বোট ডুবির ঘটনায় ১বছরের শিশু সন্তান সহ সকল যাত্রী প্রাণে বেঁচে গেলেন। স্প্রীড বোট ডুবির ঘটনায় ১বছরের শিশু সন্তান সহ ৪যাত্রী আহত হয়ে মহেশখালী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
অাহতদের চিকিৎসার খোঁজ নিতে দ্রুত মহেশখালী হাসপাতালে ছুটে গেলেন মহেশখালীর নতুন ইউএনও মোঃ মাহাফুজুর রহমান। ২০সে সেপ্টম্বর রবিবার বিকাল ৪টায় বাঁকখালী নদীর মোহনায়। স্পীড বোটটি যাত্রীদের নিয়ে কক্সবাজার থেকে মহেশখালীর দিকে আসছিল।

এসময় প্রত্যক্ষদর্শী অন্য একটি স্প্রীট থাকা হোয়ানক ইউপির মেম্বার নুরুল কবির জানান, দুর্ঘটনার শিকার স্পীড বোটে ৫জন পুরুষ, ৪জন নারী এবং একটি ১ বছর বয়সী শিশু ছিল। স্প্রীডবোটটি মেয়াদ উত্তির্ণ হয়ে যাওয়া নিচের তলা ফেটে ডেউয়ের তোড়ে ভেঙ্গে গেলে মুহুর্তের মধ্যে সকল যাত্রী পানিতে ডুবে যায়। কিছু দূরে থাকা মেম্বারদের বহন করা একটি স্প্রীডবোট এবং একটি ফিশিং বোটের সহযোগীতায় যাত্রীদের পানি থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়। তিনি আরো জানান স্প্রীডবোটে কোন লাইফ জ্যাকেট ছিল না।

স্পীড ডুবিতে অাহতরা হলেন শাপলাপুর দিনেশপুর গ্রামের এজলাশ মিয়ার পুত্র জিয়াবুল করিম (২২),ছোট মহেশখালী উত্তরকুল গ্রামের মুসলেম মিয়ার মেয়ে সুমি অাক্তার (২১),মৃত ওমর হামজার মেয়ে এস্তাফা খানম(১৮) কালারমারছড়া ইউনিয়নের ইউনুছখালী গ্রামের মোঃ হামিদ এর ও ইয়াছমিন অাকতারের ১বছর বয়সী শিশু সন্তান সোয়াদ মনি। শিশুটির মা কক্সবাজার শুশুর বাড়ী থেকে মহেশখালী বাবার বাড়ী অাসছিল।

তিন ক্ষোভের সুরে বলেন, মহেশখালীর জনগনের অাসা যাওয়ার অভিশাপ যেন অাজন্ম পাপে পরিনত হয়েছে। এখানে কোন নেতায় মহেশখালীতে নদী যোগাযোগের পরিবর্তন চায়না বলে বছরের পর বছর নৌ দুর্ঘটনায় প্রাণহানির ঘটনা ঘটটে।

একজন ভুক্তভোগি বৃদ্ধা জানান, কেন মহেশখালীতে এত উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়ন হলেও মহেশখালীর ঘাটের কোন পরিবর্তন হয় না। কিছু কিছু ব্যক্তি পরিবারের অায় কমে যাওয়ার কারনে ফেরী সার্ভিস চালু করচেনা নেতারা।
মহেশখালীর নবাগত ইউএনও মোঃ মাহাফুজুর রহমান জানান,দূর্ঘটনার বিষয়ে ডিসি স্যার ও এমপি মহোদয়কে অবহিত করা হয়েছে, দ্রুত ঘাটের সমস্যা নিরসনে পদক্ষেপ নেওয়া হবে।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020
Design & Developed by : JM IT SOLUTION