1. rajoirnews@gmail.com : ABDUL AZIZ : ABDUL AZIZ
  2. gopalganjbarta@gmail.com : ashik Rahman : ashik Rahman
  3. news.coxsbazarvoice@gmail.com : ABDUL AZIZ : ABDUL AZIZ
  4. jmitsolutionbd@gmail.com : jmmasud :
জনস্বার্থে নিউ হ্যাভেন বার্মিজ মার্কেট বন্ধ :দুই মাসের ভাড়া মওকুফ - Coxsbazar Voice
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৭:২৪ অপরাহ্ন
দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

জনস্বার্থে নিউ হ্যাভেন বার্মিজ মার্কেট বন্ধ :দুই মাসের ভাড়া মওকুফ

  • প্রকাশিত : সোমবার, ১১ মে, ২০২০, ৮.৫৪ পিএম
  • ৮৩৩ জন সংবাদটি পড়েছেন।
গোরকঘাটা বাজারের পাশে রাখাইন পাড়ায় অবস্থিত নিউ হ্যাভেন বার্মিজ মার্কেট।

জিকির উল্লাহ জিকু:

জনস্বার্থে আজ  সকাল এগারটার সময় নিউ হ্যাভেন মার্কেটের ব্যবসায়ীদের সাথে যৌথ সভার সিদ্ধান্তক্রমে প্রাথমিকভাবে ঈদ পর্যন্ত মার্কেট বন্ধ রাখার ঘোষণা দেন মার্কেটের মালিক সেনথু (San tu)। পাশাপাশি এই মহাদুযোর্গ সময়ে ব্যবসায়ীদের পাশে থাকতে প্রাথমিকভাবে দুই মাসের দোকান ভাড়া মওকুফ করে দিবেন বলে কক্সবাজার ভয়েস.কম কে ফোনে তিনি নিশ্চিত করেন। যদিওবা ১১ মে থেকে স্বাস্থ্যবিধি মেনে সরকারি সিদ্ধান্তমতে দোকান খোলার অনুমতি রয়েছে।

এবিষয়ে তার ফেসবুক ফেইজে তিনি লিখেন,“ করোনা ভাইরাসে দেশের এই ভয়াবহ পরিস্থিতিতে প্রিয় মহেশখালীর মানুষের নিরাপত্তার দিক বিবেচনায় নিউ হ‍্যাভেন বার্মিজ মার্কেট ব‍্যবসায়ী সমিতির জরুরী বৈঠক হয় সকাল এগারটার সময়। মাধ‍্যমে ঈদ পর্যন্ত মহেশখলীর বৃহত্তম আধুনিক শপিংমল নিউ হ‍্যভেন বার্মিজ মার্কেট বন্ধ রাখার ঘোষণা করা হয়েছে।”

নিউ হ্যাভেন বার্মিজ মার্কেটের ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি ছৈয়দুল হক সিকদার কক্সবাজার ভয়েস.কমকে জানাান, “ আমরা আজ সকালে মালিক এবং দোকানদার মিলে বৈঠকে জনস্বার্থে মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত গৃহীত হয়। তিনি বলেন, এই ঈদের মৌসুমে দোকানদারদের প্রচুর আর্থিক ক্ষতির সম্মুখিন হবে তাতে কোনো সন্দেহ নেই। তারপর আমাদের পক্ষে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায়  রাখা কঠিন। তাই ঝুঁকি না নিয়ে জনস্বার্থে ক্ষতি স্বীকার করেও এই সিদ্ধান্ত নিয়েছি ব্যবসায়ী সমিতি। আমাদের দুঃসময়ে মার্কেটের মালিক সেন থু লকডাউন সময়ের দুই মাসের ভাড়া সকল দোকানদারকে মওকুফ করবেন বলে ঘোষণা দিয়েছেন।এজন্য সমিতির পক্ষ থেকে তাকে আমরা ধন্যবাদ জ্ঞাপন করেছি এবং কৃতজ্ঞতা জানাচিছ।

নিউ হ্যাভেন বার্মিজ মার্কেটের মালিক সেন থু কক্সবাজার ভয়েসকে বলেন,“সকলের  সিদ্ধান্তক্রমে জনস্বার্থেমার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত হয়। ভাড়া মওকুফের বিষয়ে বলেন, ব্যবসায়ীদের সহযোগিতা এবং পাশে থাকতেই দুই মাসের ভাড়া মওকুফ করার ঘোষণা দিয়েছি। এবং আমি কথা রাখব।”

বৃহত্তর গোরকঘাটা বাজারে পাশে রাখাইন পাড়ায় অবস্থিত নিউ হ্যাভেন বার্মিজ। স্থানীয়দের ভাষ্যমতে, লকডাউনের পর থেকেই এখানে স্বাস্থ্য সুরক্ষায় সচেতনতা কাজ করেছে। ওই নিউ হ্যাভেন বার্মিজ মার্কেট এর একজন দোকানদার বলেন, সেন থু কে আমরা সবসময় পাশে পেয়েছি ব্যবসা করারসময়ে। এই করোনাকালেও আন্তরিক সহযোগিতা পাচ্ছি এই জন্য ধন্যবাদ।

ভয়েস/জেইউ।

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020
Design & Developed by : JM IT SOLUTION