1. rajoirnews@gmail.com : ABDUL AZIZ : ABDUL AZIZ
  2. gopalganjbarta@gmail.com : ashik Rahman : ashik Rahman
  3. news.coxsbazarvoice@gmail.com : ABDUL AZIZ : ABDUL AZIZ
  4. jmitsolutionbd@gmail.com : jmmasud :
কক্সবাজারের ৪৮ সাংবাদিক পেল ৮ লক্ষ টাকা অনুদান - Coxsbazar Voice
মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ০৪:২৭ পূর্বাহ্ন
দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
হোয়ানকে মা-ছেলে নিখোঁজ, অাকলিমার ম্যাসেজে তোলপাড়, থানায় জিডি সাংবাদিক সৈয়দুল কাদের শাহ মজিদিয়া বালিকা মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি মনোনীত সব সত্য বলব,তবে সময় চাইলেন শিপ্রা ও সিফাত সিটি, পৌর, ইউনিয়ন পরিষদের নাম পরিবর্তন:শিক্ষাগত যোগ্যতা নির্ধারণের বিষয় ইসির নয় সতর্ক থাকার পাশাপাশি আগাম প্রস্তুতি নেওয়ার নির্দেশ-প্রধানমন্ত্রীর বিদেশ যেতে চান খালেদা জিয়া, হাঁটুর চিকিৎসার জন্য সিনহা হত্যা: তদন্ত কমিটির সময় আরও সাত কর্মদিবস বাড়ানো হয়েছে ঘটনার ‘স্পর্শকাতর তথ্য’ দিয়েছেন শিপ্রা: র‍্যাব ‘সিনহা হত্যাকান্ডে জড়িত নই, আমার বিরুদ্ধে য়ড়যন্ত্র’-ইলিয়াস কোবরা সরকারের নির্দেশনা: মাস্ক পরা অভ্যাসে পরিণত করতে নামবে ভ্রাম্যমাণ আদালত

কক্সবাজারের ৪৮ সাংবাদিক পেল ৮ লক্ষ টাকা অনুদান

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০, ১.৫২ এএম
  • ৩১ জন সংবাদটি পড়েছেন।

প্রেস বিজ্ঞপ্তি:
প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর একান্ত উদ্যোগে গঠিত বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে ৮ লক্ষ টাকা অনুদান পেয়েছেন কক্সবাজারের ৪৮ জন সাংবাদিক। কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সার্বিক সহযোগিতায় করোনা পরিস্থিতিতে এই অনুদানের অর্থ বরাদ্দ করা হয়েছে। বরাদ্দকৃত অর্থের মধ্যে অসুস্থ ৩ জন সাংবাদিক পেয়েছেন সাড়ে ৩ লক্ষ টাকা। এছাড়া বিশেষ অনুদান হিসাবে ৪৫ জন সাংবাদিক ১০ হাজার টাকা করে মোট সাড়ে ৪ লক্ষ টাকা পেয়েছেন।

কক্সবাজারের জেলা প্রশাসক মো: কামাল হোসেন এর উপস্থিতিতে অনুদানের এই চেক বিতরণ কাজ শুরু করা হয়। দ্বিতীয় পর্যায়ে বুধবার প্রেস ক্লাবে সাংবাদিক নেতৃবৃন্দের উপস্থিতে চেক বিতরণ কাজ সম্পন্ন হয়।
কোভিড-১৯ পরিস্থিতিতে অসুস্থ এবং অসচ্ছল সাংবাদিকদের অনুদান প্রদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আবু তাহের ও সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল।

সাংবাদিক নেতৃদ্বয় বলেন- প্রধানমন্ত্রীর একান্ত উদ্যোগে গঠিত সাংবাদিক কল্যাণ ট্রাস্ট সাংবাদিকদের কল্যাণে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। দলমত বিবেচনা না করে প্রকৃত সাংবাদিকদের মধ্যে অনুদান প্রদান করা হয়েছে।
সাংবাদিক নেতারা প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করেন। এছাড়া বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট এর মহাপরিচালক সহ কমিটির সকল কর্মকর্তার প্রতিও কৃতজ্ঞতা জানায় কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020
Design & Developed by : JM IT SOLUTION